বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

সাভারে কুপিয়ে ও পিটিয়ে ২ জনকে হত্যা

সাভারে কুপিয়ে ও পিটিয়ে ২ জনকে হত্যা

স্বদেশ ডেস্ক: সাভারে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের মালিকের দেহরক্ষীসহ দুইজনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। আজ রোববার দুপুরে সাভারের বিরুলিয়ার শ্যামপুরের গোলাপগ্রাম ও আড়াপাড়া থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। পুলিশ জানিয়েছে, মানিকগঞ্জ জেলার শিবালয় থানার শশিপাড়া গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে সবুজ ইসলাম পাঁচ বছর আগে সেনাবাহিনীর সৈনিক পদ থেকে অবসর নেন। পরে তিনি পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের মালিক এবিএম ইউসুফের দেহরক্ষী হিসেবে চাকরি নেন। গতকাল শনিবার বিকেলে তিনি মতিঝিলে আসার জন্য মানিকগঞ্জের নিজ বাড়ি থেকে বের হন। এ সময় সন্ত্রাসীরা তাকে হাত বেধে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ বিরুলিয়ার শ্যামপুরের গোলাপগ্রামে একটি নির্জন জায়গায় ফেলে যায়।
আজ রোববার সকালে স্থানীয়রা তার লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে। তবে তাকে সন্ত্রাসীরা কী কারণে হত্যা করেছে বিষয়টি জানাতে পারেনি পুলিশ।
অন্যদিকে, সাভারের আড়াপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে পারভেজ হোসেন নামে (২৩) এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে। স্বজনরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে তিনি হাসপাতালটিতে মারা যান। সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘কী কারণে তাদের দুইজনকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’ উল্লেখ্য, গত দুই দিন আগে সাভারের আশুলিয়ায় দুইজনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছিল সন্ত্রাসীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877